primary assistant teacher admit card 2018



বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি পরীক্ষার তারিখ এবং পরীক্ষার তারিখ dpe.gov.bd প্রাথমিক শিক্ষক পরীক্ষা তারিখ খুব দ্রুত ঘোষণা করা হবে। আশা করি ২৬ অক্টোবর ২০১৮ প্রাথমিক প্রাথমিক শিক্ষক পরীক্ষা অনুষ্ঠিত হবে। জড়িত প্রতিযোগীরা আমাদের ওয়েবসাইট থেকে তথ্য প্রাপ্ত হবে। প্রাথমিক বিদ্যালয় শিক্ষক পরীক্ষার তারিখটি আনুষ্ঠানিকভাবে ডিপিই কর্তৃক ঘোষণা করা হয়েছে। সুতরাং, ২৬ মে এবং ৪র্থ পর্যায়ের অনুষ্ঠিত তৃতীয় ধাপে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পরীক্ষার ২০১৪, ২০১১ সালের ১ জুন অনুষ্ঠিত হবে।
প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড এবং পরীক্ষার তারিখ Dpe.gov.bd। এই বছর প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষা ডিজিটাল পদ্ধতির দ্বারা অনুষ্ঠিত হবে (প্রশ্ন প্রণয়ন এবং বিতরণ)। যে প্রাথমিক শিক্ষা বিভাগের বুয়েটের ডেপুটি কমিশনার (ডিসি) এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে বৈঠক করবেন।
প্রাথমিক শিক্ষক পরীক্ষার তারিখ ২০১৮
প্রাথমিক শিক্ষা বিভাগের মহাপরিচালক (ডিজি) মো। আলমগীর, প্রাথমিক শিক্ষা বিভাগের প্রশ্নপত্রের সব কাগজপত্র পরীক্ষার দিন সকালে জেলা প্রশাসন পাঠাবে। জেলা প্রশাসন থেকে প্রশ্নপত্র ডাউনলোড এবং মুদ্রণ করা হবে এবং তারপর প্রশ্নপত্র পরীক্ষা কেন্দ্র পাঠানো হবে। আগামী ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ২০১৮ এবং ২৫ ফেব্রুয়ারি (শুক্রবার) ২০১৮ সালের বুয়েটের সংশ্লিষ্ট বিভাগের শিক্ষক ডিজিটাল পদ্ধতির প্রশ্ন প্রণয়ন ও বিতরণের বিষয়ে প্রশিক্ষণের মাধ্যমে জানাবেন।

Dpe.teletalk.com.bd এ যান
প্রবেশপত্রের মেনুতে ক্লিক করুন (যখন প্রকাশের তারিখ, আপনি প্যাট ভর্তি কার্ড ডাউনলোডের জন্য হোম পেজটি দেখতে পাবেন।

Post a Comment

0 Comments